Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন বছর হবে গণতন্ত্র পুনরুদ্ধারের বছর -জাগপা

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিশ দলীয় জোটের শরীক ও জাগপার সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, নতুন বছর হবে গণতন্ত্র পুনরুদ্ধার ও জালিম শাহীকে বিসর্জনের বছর। তত্ত¡াবধায়ক সরকার ছাড়া পাতানো নির্বাচন এ দেশে হতে দেয়া হবে না। বেগম খালেদা জিয়াকে কারাগারে নিক্ষেপ করে আবারো ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনোই পূরণ হবে না। মরহুম শফিউল আলম প্রধানের ৬৯ তম জন্মদিন উপলক্ষে গতকাল বাদ আসর আসাদ গেঁটস্থ জিইউপি মিলনায়তকনে জাগপা আয়োজিত শফিউল আলম প্রধান ও মুক্তির প্রেরণা শীর্ষক আলোচনা সভায় অধ্যাপিকা রেহানা পারভীন একথা বলেন। এর আগে সকালে বনানী কবরাস্থানে মরহুম শফিউল আলম প্রধানের কবরে সূরা ফাতেহা পাঠ ও দোয়া করা হয়। দলের সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন কন্দ্রীয় সহ-সভাপতি ব্যারিষ্টার তাসমিয়া প্রধান, মাষ্টার এম এ মান্নান, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন, বেলায়েত হোসেন মোড়ল ও নজরুল ইসলাম বাবুল।
এদিকে, মরহুমের জন্মদিন উপলক্ষে বিভিন্ন জেলাসহ চট্রগ্রাম মহানগর জাগপা সভাপতি আবু মোজাফ্ফর মো: আনাছের নেতৃত্বে মিলাদ মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ, পঞ্চগড়ের বকুলতলায় মিলাদ মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ