Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ রিমেকে জ্যাকুলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ জানিয়েছেন হলিউডের ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ চলচ্চিত্রের হিন্দি সংস্করণে তিনি অভিনয় করবেন।
“একটি উপন্যাস অবলম্বনে হলিউডে নির্মিত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ চলচ্চিত্রটির হিন্দি রিমেক নিয়ে আমরা কাজ করছি। আমরা এখনও এটি নিয়ে কাজ চালিয়ে যাচ্ছি,” জ্যাকুলিন বলেন।
জ্যাকুলিনের শেষ ফিল্ম ‘জুড়োয়া টু’ গত বছর মুক্তি পেয়েছে। এখন তার হাতে সালমান খানের বিপরীতে ‘রেইস থ্রি’ এবং সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘ড্রাইভ’ চলচ্চিত্র দুটি রয়েছে।
‘ড্রাইভ’ পরিচালনা করেছেন তরুণ মানসুখানি। অভিনেত্রীটি জানিয়েছেন সুশান্ত এবং তিনি পরিচালকের অধীনে কাজ পুরোপুরি উপভোগ করছেন। রেইস থ্রি পরিচালনা করছেন রেমো ডি’সুজা। এটি সালমানের বিপরীতে জ্যাকুলিনের দ্বিতীয় ফিল্ম। এর আগে তিনি বলিউডে সুপারস্টারের বিপরীতে ২০১৪তে মুক্তিপ্রাপ্ত ‘কিক’ ফিল্মে অভিনয় করেছেন। তিনি সালমানের বিপরীতে এটি তার জন্য একটি বিরাট সুযোগ বলে তিনি জানান।
স¤প্রতি অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে তার তুলনার বিষয়ে জ্যাকুলিন বলেন, “আমি আসলে কোনও তুলনা খুঁজে পাই না। তবে, আমি কাজে মনোযোগ দিতে চাই আর এসব তুলনা আমি ঠিক গুরুত্বের সঙ্গে বিবেচনা করি না। কারণ, কোনও নির্দিষ্ট চরিত্রে অভিনয় করার সময় অভিনয়শিল্পীকে পুরো নিজের ওপর নির্ভর করতে হয়।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ