Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দু’টি দুর্ঘটনায় নিহত ৩

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে এক ঘণ্টার মধ্যে পৃথক দু’টি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। শনিবার রাতে বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার পথে অটোরিকশাকে পেছন থেকে ট্রাকের ধাক্কায় চালকসহ দু’জন নিহত হন। এর ঘণ্টাখানেক পর ইপিজেড থানা এলাকায় ট্রাকের ধাক্কায় এক অটোরিকশা আরোহী নিহত ও কয়েকজন আহত হন। ফ্লাইওভারের ঘটনায় নিহতদের একজন ওমর ফারুক জিহান (২৫) পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের বাসিন্দা। অপরজন অটোরিকশা চালক।
পুলিশ জানায়, রাত সোয়া ৯টায় বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার সময় দ্রæতগামী ট্রাকটি পেছন থেকে সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে।
এদিকে রাত সাড়ে ১০টায় ইপিজেড থানার টিসিবি ভবনের সামনে মোড় ঘোরার সময় একটি অটোরিকশায় ধাক্কা দেয় ট্রাক। আহত আরোহীদের চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পর মোঃ রফিক (৫০) নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরও কয়েকজন আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ