Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনা জেলা প্রশাসক টেনিস টুর্নামেন্ট ২০১৭

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

এককে সেন্টু : দ্বৈতে ফরিদ ও অ্যাপোলো চ্যাম্পিয়ন
নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা টেনিস ক্লাবের উদ্যোগে গত শনিবার সন্ধ্যায় টেনিস গ্রাউন্ডে জেলা প্রশাসক টেনিস টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় এককে তাজ উদ্দিন ফারাস সেন্টু এবং দ্বৈতে ফরিদ উদ্দিন আহমেদ ও শাহ্ রফিকুর রহমান এ্যাপোলো চ্যাম্পিয়ন হন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বাবর আলী মীর, অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, টেনিস ক্লাবের সাবেক সম্পাদক হাজী আব্দুল ওয়াহেদ. প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, খেলোয়ার শাহ রফিকুর রহমান এ্যাপোলো ও তানভীর জাহান চৌধুরী প্রমূখ। পরে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।
নেত্রকোনা টেনিস ক্লাবের সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু জানান, প্রায় দেড় মাস ব্যাপী চলা টেনিস টুর্ণামেন্টে একক ও দ্বৈতে ৩২টি টিম অংশ গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ