Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে জুসের বোতলে ইয়াবা : ২ যুবক গ্রেফতার

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীতে জুসের ভেতরে ইয়াবা পাচারকালে দুই যুবককে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গতকাল (শনিবার) ভোর ৪টায় শাহ আমানত সেতু এলাকায় টেকনাফ থেকে ঢাকাগামী একটি বাস থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ সাগর মিয়া (২৭) ও রুহুল আমিন শেখ (২৪)। সাগর কিশোরগঞ্জের ও রুহুল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার বাসিন্দা হলেও তারা গাজীপুরে থাকেন।
নগর গোয়েন্দা পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা ফ্রুটিকা জুসের বোতলের লেভেল খুলে বিশেষ কৌশলে বোতলটি কেটে ফেলে। সেখানে বায়ু ও পানি নিরোধক প্যাকেটের ভেতরে ইয়াবা মুড়িয়ে তা বোতলের ভেতর ঢুকিয়ে রাখে। আগে থেকে খবর পেয়ে ভোরে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসে তল্লাশি চালায় পুলিশ। সেখানে জুসের বোতলসহ সাগর ও রুহুলকে গ্রেফতার করে। প্রতিটি বোতলে আড়াই হাজার করে মোট পাঁচ হাজার ইয়াবা ছিল। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, এর আগেও তারা ঢাকায় ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল। তাদের বিরুদ্ধে ঢাকার উত্তরা পশ্চিম থানায় মাদক মামলা রয়েছে। এদিকে গত শুক্রবার রাতে নগর গোয়েন্দা পুলিশ কোতোয়ালী থানাধীন লালদিঘীর পাড়স্থ পুরাতন গির্জা রোড পূবালী ব্যাংক এবং হোটেল আল-ফালাহ আবাসিকের সামনে অভিযান চালিয়ে ২টি দেশীয় তৈরি পাইপ গ্যান, ৬ রাউন্ড কার্তুজ, ১টি ছোরাসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো মোঃ তারেক উদ্দিন, মোঃ আব্দুল মান্নান ও পলাশ দে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ