Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পরিচালনায় মার্ক ওয়ালবার্গের অভিষেক!

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

২০১৮তে অভিনেতা মার্ক ওয়ালবার্গে পরিচালকের আসনে দেখা যেতে পারে। জানা গেছে তিনি একটি ‘সত্য ঘটনা’ অবলম্বনে নির্মিতব্য একটি চলচ্চিত্র নির্মাণ করবেন।
অভিনেতা হিসেবে ওয়ালবার্গ খুব সফল তা বলাই বাহুল্য। এর বাইরে তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনায় অংশ নিয়েছেন, তবে পরিচালনার কথা বিবেচনা করেননি। স¤প্রতি তিনি জানিয়েছেন তার হাতে একটি প্রজেক্ট আছে যেটি তিনি নিজেই পরিচালনা করতে ইচ্ছুক। তার বিশ্বাস বছরের প্রথম অর্ধেকেই চলচ্চিত্রটির কাজ শুরু হবে।
তার পরিচালনায় নির্মিতব্য চলচ্চিত্র ‘অল দ্য মানি ইন দ্য ওয়ার্ল্ড’ সম্পর্কে ৪৬ বছর বয়সী অভিনেতাটি একটি সংবাদ সূত্রকে দেয়া সাক্ষাতকারে বলেছেন : “এটির কাজ হয় আগামী বছরের কোনও এক সময় শুরু হবে, আর নয়তো এখন থেকে পাঁচ বছরের মধ্যে, কে জানে? তবে সম্ভবত আগামী বছরই কাজ শুরু হবে। আমার হাতে একটি প্রজেক্ট আছে যেটির কথা আমি বিবেচনা করছি। এর ঘটনাস্থল উইসকনসিন। এটি সত্য ঘটনা।”
ওয়ালবার্গ আরও জানান চিত্রনাট্যটি তিনি তার দীর্ঘদিনের সহযোগী পিটার বার্গের কাছে পাঠিয়েছেন, তিনিও এটি পরিচালনায় আগ্রহী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ