Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিইসি-জেএসসি’তে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের ধারাবাহিক সাফল্য

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছে রাজধানীর অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ। এ বছর মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখায় মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১১৩২ জন শিক্ষার্থী পিইসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। উভয় মাধ্যমে পাসের হার ১০০% এবং জিপিএÑ৫ অর্জন করেছে ১০৯৯ জন। জিপিএÑ৫ অর্জনের হার ৯৭. ০৮%।
জেএসসিতে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১১৩৫ জন ছাত্রÑছাত্রী পরীক্ষায় অংশ নেয় এবং উভয় মাধ্যমে পাসের হার ১০০%। জেএসসিতে জিপিএÑ৫ পেয়েছে ৮৪৩ জন। জিপিএÑ৫ অর্জনের হার ৭৪.২৭%।
শুরু থেকেই প্রতিবছর পিইসি এবং জেএসসিতে নিজেদের সেরা ফলাফল ধরে রাখতে সক্ষম হচ্ছে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ। উভয় পরীক্ষায় ধারাবাহিকভাবে সাফল্য ধরে রাখার ব্যাপারে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম বলেন, শিশুদের পরীক্ষায় সেরা ফলাফল অর্জন আমাদের অভিজ্ঞতা ও সর্বাত্মক প্রচেষ্টার ফসল। শিশুবান্দব পড়ার পরিবেশ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবকদের সর্বাত্মক সহযোগিতা ছিলো বলেই আমরা প্রত্যাশা মতো ভালো ফলাফল করতে পারছি। অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম আরও বলেন, মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ শিক্ষার গুণগতমান বজায় রাখার ক্ষেত্রে সজাগ। এ ধারা বজায় রেখেই আমরা এগিয়ে যেতে চাই।-বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ