Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় ২২ হাজার পরীক্ষার্থীর অংশগ্রহণ

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : বিভাগে উন্নীত হবার পর শিক্ষা নগরী ময়মনসিংহে প্রথমবারের মতো বিসিএস প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ পরীক্ষায় ২২ হাজার ৬৬৫ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন। শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত নগরীর ১৯ টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য মো: শাহজাহান আলী মোল্লা নগরীর বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষার সামগ্রিক পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন, আগে এ বিপুল সংখ্যক পরীক্ষার্থীকে অংশগ্রহণের জন্য ঢাকায় যেতে হতো। ময়মনসিংহে পিএসসির আঞ্চলিক কেন্দ্র প্রতিষ্ঠার মাধ্যমে এবং বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে পরীক্ষার্থীদের অর্থ, শ্রম ও সময়ের সাশ্রয় হয়েছে।
তিনি বলেন, ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার পর প্রথমবারের মতো বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠানের মধ্য দিয়ে ময়মনসিংহবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে। এ সময় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ