Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে অপমান করা হলে প্রতিশোধের প্রস্তুতি নিতে হবে : ইকবাল মাহমুদ টুকু

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, বগুড়া ব্যুরো : বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক বিদ্যুত প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, খালেদা জিয়া এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী ও তিনবারের প্রধানমন্ত্রী। জিয়া চ্যারিটেবল ট্রাষ্টের সাথে তার কোন সম্পর্ক নেই। অথচ সরকার তাকে শুধু অপমান ও হয়রানী করার জন্য মিথ্যা মামলা দিয়েছে। তাকে সকাল থেকে বিকেল পর্যন্ত কোর্টে বসিয়ে রাখা হচ্ছে। সেখানে খাবার ও পানির ব্যবস্থা নেই। তিনি বলেন, চোখ কান খোলা রাখবেন। যখন যে সে নির্দেশ আসবে তা পালনের জন্য প্রস্তুত থাকবেন। খালেদা জিয়াকে যদি অপমান করা হয় তার প্রতিশোধ নিতে হবে। তিনি গতকাল শুক্রবার বগুড়া জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপিসাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, রেজাউল করিম বাদশা, মীর শাহে আলম, আলী আজগর হেনা, ফজলুল বারী বেলাল, অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, মাফতুন আহমেদ খান রুবেল, আব্দুল ওয়াদুদ, সিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু, দেলোয়ার হোসেন পশারী হিরু, মাসুদ রানা মাসুদ প্রমুখ।
এদিকে সভা শুরুর আগে বেলা সাড়ে ১১ টায় বগুড়া শহরের নবাববাড়ি রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ে হামলার শিকার হয়ে আহত হয় যুবদল কর্মী আদিল শাহরিয়ার গোর্কি।
বগুড়া জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ এ বিষয়ে জানান, জেলা বিএনপির আয়োজনে কর্মী সভায় ইকবাল হাসান মাহমুদ টুকু আসবার আগেই ব্যানারের নিচে দাঁড়ানো নিয়ে ধাক্কা ধাক্কির এক পর্যায়ে যুবদলের কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে বগুড়া শহর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আদিল শাহরিয়ার গোর্কিকে জেলা যুবদলের কর্মীরা পিটিয়ে আহত করে। নেতারা এটাকে পরিকল্পিত সিনক্রিয়েট বলেও অভিহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ