Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে আহত অবস্থায় দুই শীর্ষ সন্ত্রাসী আটক : ১৯টি বোমাসহ অস্ত্র-গুলি উদ্ধার

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের ছুটিপুর-এড়েন্দা সড়কে বৃহস্পতিবার ভোররাতে বিবদামান সন্ত্রাসীদের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষে শিশির ঘোষ (৩৫) ও রাব্বী ইসলাম শুভ (২৭) নামে পুলিশের তালিকাভুক্ত দুই শীর্ষ সন্ত্রাসী গুরুতর আহত অবস্থায় আটক হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের অস্ত্র-গুলি ও বোমাসহ আটক করেছে। আহত শিশির ও শুভ বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। আটককৃতদের বিরুদ্ধে হত্যা, বোমাবাজিসহ ১৫টি করে মামলা রয়েছে।
আহত শিশির শহরের ষষ্টীতলা পাড়া এলাকার নিত্য ঘোষ এবং শুভ শহরের বেজপাড়া ফুড গোডাউন এলাকার রবিউল ইসলামের ছেলে। যশোর কোতোয়ালি থানার ওসি আজমল হুদা জানান, ভোররাত তিনটার দিকে পুলিশ জানতে পারে যশোরের ছুটিপুর-এড়েন্দা রোড এলাকায় দু’পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ চলছে। খবর পেয়ে পুলিশের চারটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনস্থল থেকে শিশির ও শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান এবং ১৯টি বোমা উদ্ধার করেছে। ওসি বলেন, আহত দু’জন গত ২৩ ডিসেম্বর যশোর শহরের টিবি ক্লিনিক এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত দোকানি টিপু সুলতান হত্যামামলার এজাহারভুক্ত আসামি। তাছাড়া তাদের নামে হত্যা, ডাকাতি, ছিনতাই, বোমাবাজিসহ ১৫টি করে মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ