Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদী প্রেসক্লাবের সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ সাতজনের সদস্যপদ সাময়িক বাতিল

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : গত বুধবার সকালে অনুষ্ঠিত বরিশালের গৌরনদী প্রেসক্লাবের কার্যকরী পরিষদের জরুরী সভায় প্রেসক্লাবের সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ সাতজন সদস্যের সদস্যপদ সাময়িক বাতিল করা হয়। তাদের সদস্যপদ চুড়ান্তভাবে কেন বাতিল করা হবে না, আগামী ১৫ দিনের মধ্যে তার কারণ দর্শানোসহ গৌরনদী প্রেসক্লাবের সভাপতি/সম্পাদক বরাবরে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়েছে।
বাতিল হওয়া সদস্যরা হলেন, প্রেসক্লাবের বর্তমান সহ-সম্পাদক মোঃ বদরুজ্জামান সবুজ, সাবেক সভাপতি জহুরুল ইসলাম জহির, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ আসাদুজ্জামান রিপন, মোঃ জামাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক খোকন আহাম্মেদ হীরা, সাবেক দপ্তর সম্পাদক মনীষ চন্দ্র বিশ্বাস। গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ আহছান উল্লাহ জানান, গৌরনদী প্রেসক্লাবের গঠনতন্ত্রকে অবমাননা, প্রেসক্লাবের সুনাম বিনষ্ট, দেশের বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক সংবাদপত্র ও সংবাদ মাধ্যমে মিথ্যা, মনগড়া ও বানোয়াট রিপোর্ট প্রকাশ ও প্রচার করিয়ে প্রেসক্লাবের বিরুদ্ধে অবস্থাননেয়াসহ প্রেসক্লাবের গঠনতন্ত্রের আলোকে কোন প্রকার প্রমাণ বা ডকুমেন্ট উপস্থাপন ছাড়াই প্রেসক্লাবের কয়েকজন নির্বাচিত বর্তমান ও সাবেক কর্মকর্তা এবং সম্মানিত সদস্যের নাম উল্লেখ করে তাদেরকে গঠনতন্ত্র বহির্র্ভূতভাবে ভোটার করা হয়েছে বলে অপপ্রচার চালিয়ে ওই সদস্যগণের ও প্রেসক্লাবের ভাবমূর্তি ক্ষুন্ন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ