Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দা’ওয়াতে ইসলামী’র ৩ দিনের ইজতেমা শুরু ৩ জানুয়ারী

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ আগামী ৩ জানুয়ারী বুধবার থেকে রাজধানী ঢাকার এয়ারপোর্ট সংলগ্ন সিভিল এভিয়েশন ময়দানে শুরু হচ্ছে দা’ওয়াতে ইসলামী’র তিন দিনের সুন্নাতে ভরা ইজতিমা। ৫ জানুয়ারী জুমার নামাজের পর দেশ, জাতি ও মুসলিম উম্মার সার্বিক কল্যাণ কামনা করে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে ইজতিমা। ইতিমধ্যে ইজতিমা’র প্রস্ততি প্রায় সম্পন্ন হয়েছে।
ইজতিমা’র প্রস্ততি জানিয়ে, দা’ওয়াতে ইসলামী’র সভাপতি মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদী বলেন, এয়ারপোর্টসংলগ্ন সিভিল এভিয়েশন ময়দানের প্রায় দুইশত একর বিশাল জায়গার উপর অনুষ্ঠিত হবে এই তিনদিনের ইজতিমা। নিজস্ব ব্যবস্থাপনায় নিñিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তায় নিয়োজিত থাকবে প্রায় ১৫০০ নিজস্ব নিরাপত্তা কর্মী। পুরো ইজতিমাকে ক্লোজ সার্কিট ক্যামেরায় নজরদারীতে রাখা হবে। মুসল্লিদের জন্য অযু, গোসল, প্রয়োজনীয় হাজতখানা ও খাবারের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ