Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোর শহরে প্রধানমন্ত্রীর জনসভার স্থান পরিবর্তন

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা,যশোর ব্যুরো : যশোর শহরে প্রধানমন্ত্রীর ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা জনসভার স্থান পরিবর্তন করা হয়েছে। যশোর শামস উল হুদা স্টেডিয়ামের পরিবর্তে কেন্দ্রীয় ঈদগাহে এই জনসভা অনুষ্ঠিত হবে বলে গতকাল বুধবার বিকালে সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর আসছেন। ওইদিন সকাল ১১টায় তিনি যশোর মতিউর ঘাঁটিতে বাংলাদেশ বিমানবাহিনীর প্রেসিডেন্ট কুচকাওয়াজ পরিদর্শন করবেন। দুপুরে প্রধানমন্ত্রী শহরের জনসভায় ভাষণ দেবেন। জনসভার স্থান নির্ধারণ করা হয়েছিল প্রথমে যশোর শামসুল হুদা স্টেডিয়াম। সেই অনুযায়ী এক সপ্তাহেরও বেশি সময় ধরে শহর জুড়ে মাইকিং ও ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছিল। কিন্তু বুধবার বিকেলে হঠাৎই পরিবর্তন হয় জনসভার স্থান। বুধবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর কর্মসূচি উপলক্ষে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিযুক্ত এসএসএফ কর্মকর্তারা।
বৈঠক সূত্র জানায়, প্রধানমন্ত্রীর জনসভার জন্য নির্ধারিত স্থান স্টেডিয়ামকে উপযুক্ত হিসেবে বিবেচনা করেননি এসএসএফ কর্মকর্তারা। ফলে জনসভার স্থান পরিবর্তন করে কেন্দ্রীয় ঈদগাহে নির্ধারণ করা হয়। পরে ওই সভায় উপস্থিত এসএসএফ কর্মকর্তা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সন্ধ্যার আগে যশোর ঈদগাহ ময়দান পরিদর্শন করেন। এ ব্যাপারে যশোর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জনসভার স্থান পরিবর্তনের সিদ্ধান্তের কথা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ