Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী মোঃ আতাউর রহমান নির্বাচন বয়কটের ঘোষনা দিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে আলফাডাঙ্গা উপজেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে নির্বাচন বয়কটের ঘোষণা দেয়া হয়।
সংবাদ সম্মেলন থেকে অভিযোগ করা হয়, বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। প্রচারনায় বাধা দেবার পাশাপাশি বিএনপির নেতা-কর্মীদের হামলা-মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। এসব বিষয়ে প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও কোন প্রতিকার পাওয়া যায়নি। প্রশাসন সম্পূর্নভাবে ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে কাজ করছে। এ অবস্থায় নির্বাচন করা হলে বিএনপির নেতা-কর্মী ও সমর্থকেরা জুলুম নির্যাতনের শিকার হবে। এসব কারনে বিএনপির পক্ষ থেকে পৌর নির্বাচন বয়কট করা হলো। আলফাডাঙ্গা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব আবদুল ওহাব মিয়ার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিএনপির সাবেক সাধারন সম্পাদক আবদুল মান্নান আব্বাস। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি শাহ মোহাম্মদ আবু জাফর, মধুখালী পৌর বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ, বোয়ালমারী পৌর বিএনপির সভাপতি আফসারউদ্দিন আহমেদ, আলফাডাঙ্গা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব আবদুল ওহাব মিয়া। আগামী কাল নবগঠিত আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ