Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে ধর্ষণ ও অপহরণ চেষ্টা মামলায় ৫ জনের রিমান্ড

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে দুই কলেজ ছাত্রীকে ধর্ষণ ও অপহরণের চেষ্টা মামলায় গ্রেফতারকৃত পাঁচ আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে সখীপুর আমলী আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক মজিবর রহমান আসামীদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে ৭দিনের রিমান্ডের আবেদন করেন। পরে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপন কুমার দাস আসামিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন এবং জামিনের আবেদন নামঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর সখিপুর মহিলা কলেজের দুই ছাত্রীকে ধর্ষণ ও অপহরনের চেষ্টায় ব্যর্থ হয়ে ৫ বখাটে রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে ওইদিন রাতেই কলেজের প্রিন্সিপাল রেনুবর রহমান বাদী হয়ে মামলা করেন। পুলিশ রাতেই মামলার আসামি লোকাল বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অন্তর হোসেন (২৫), উপজেলার আড়াইপাড়া গ্রামের জাহিদ হাসান (১৯), পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাহারতা গ্রামের সাকিব আল হাসান (১৮), একই এলাকার কাব্য (১৮) এবং ৪ নং ওয়ার্ডের সিয়াম হাসানকে (২০) গ্রেফতার করে। আসামিরা সবাই সরকার দলীয় সমর্থক বলে জানা গেছে। পরে আসামিদের ২১ ডিসেম্বর আদালতে রিমান্ড চেয়ে হাজির করলে ২৬ ডিসেম্বর মঙ্গলবার শুনানীর দিন ধার্য্য করে আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ