Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জমির আলী রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র - মেজর (অব.) এমএ মান্না

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পার্থিব লোভ-লালসার উর্ধ্বে থেকে জমির আলী জাতীয় রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র। স্বার্থের প্রলোভনে চলমান দলছুট রাজনীতির কলঙ্ক কালিমা লেপন করতে পারেনি বলেই দলমত নির্বিশেষে সকলের কাছে জমির আলী চিরস্মরণীয় হয়ে থাকবে। গতকাল মঙ্গলবার বিকালে রাজধানীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে মরহুম আলহাজ মোহাম্মদ জমির আলরি ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ও দোয়া মাহফিলে সাবেক মন্ত্রী, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান এ কথা বলেন।
জমির আলী স্মৃতির কমিটির সভাপতি, মুসলিম লীগ মহাসচিব কাজী আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান। আলোচনায় অংশগ্রহণ করেন, সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল-আজাদ, মুসলিম লীগ নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মুসলিম লীগ বিএমএল মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ