Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপহরণের অভিযোগে বিলাইছড়িতে আটক ৫

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : অপহরণের অভিযোগে রাঙ্গামাটির বিলাইছড়িতে ৫ জনকে আটক করেছে যৌথবাহিনী। আটক ৫ জনকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আটকৃতরা হলেন- জীবন তঞ্চঙ্গ্যা (৪০), আপন তঞ্চঙ্গ্যা (২৫), শান্তি চাকমা (৩৮), রিপন তঞ্চঙ্গ্যা (২৬) ও সতেজ তঞ্চঙ্গ্যা (৩৫)। বিলাইছড়ি থানা পুলিশ ও আদালত সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার পুলিশ ও নিরাপত্তাবাহিনীর যৌথ অভিযানে তাদেরকে বিলাইছড়ির ফারুয়া থেকে আটক করা হয়। রোববার আদালতে হাজির করা হলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন, রাঙ্গামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জৈষ্ঠ বিচারক জাহিদ আহমেদ। এ সময় আটক ৫ জনের পক্ষে আদালতে জামিন আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করেন।
সূত্র জানায়, ১৯ ডিসেম্বর নীল চাঁদ তঞ্চঙ্গ্যা নামে বিলাইছড়ি উপজেলার ফারুয়ার এক স্থানীয় বাসিন্দাকে অপহরণ করা হয়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ওই ৫ জনকে আটক করে বিলাইছড়ি থানা পুলিশে সোপর্দ করা হয়। শনিবার বাদী হয়ে বিলাইছড়ি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন অপহৃত নীল চাঁদ তঞ্চঙ্গ্যার ছেলে সজীব তঞ্চঙ্গ্যা। নীল চাঁদ তঞ্চঙ্গ্যাকে এখনও উদ্ধার সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ