Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রাইট স্কুল অ্যান্ড কলেজের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডে’র চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ মাহাবুবুর রহমান বলেছেন, ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা। তিনি বলেন, নারী শিক্ষার দ্রæত প্রসার ঘটছে। আমরা নারী শিক্ষায় অনেক এগিয়ে যাচ্ছি। যে দেশে মেয়েরা এগিয়ে থাকে সে দেশ কখনো পিছিয়ে থাকতে পারে না। গতকাল সোমবার সকালে রাজধানীর দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে আয়োজিত ব্রাইট স্কুল অ্যান্ড কলেজ’র পাঠোন্নতি বিবরণী কার্ডসহ বিভিন্ন পুরস্কার প্রদান ২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ব্রাইট গ্রæপ’র চেয়ারম্যান আলহাজ লায়ন মাসুদ হাসান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাধ্যে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডে’র কলেজ পরিদর্শক ড. মোহাম্মদ আশফাকুস সালেহীন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ওয়ারী বিভাগ) মোহাম্মদ ফরিদ উদ্দিন, ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডে’র উপ-সচিব মুহাম্মাদ নাজমুল হক, বিএলডি ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মিসেস সাঈদা হাসান দিনা, ব্রাইট স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ মঈদুর রহমান জেম প্রমুখ।
সভাপতির বক্তব্যে ব্রাইট গ্রæপের চেয়ারম্যান আলহাজ লায়ন মাসুদ হাসান লিটন বলেন, স্বপ্ন সেটা নয়, যা আমরা ঘুমিয়ে দেখি। স্বপ্ন সেটাই, যা আমাদের ঘুমাতে দেয় না। তাই আমরা সবাই এই স্বপ্নটাই দেখবো- যেটা আমাদের ঘুমাতে দেয় না। দুই পর্বে আয়োজিত অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষায় বিভিন্ন শ্রেণিতে মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও বিশেষ পুরস্কার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ