Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


রাজবাড়ী জেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলা বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পূর্ব পাইককান্দি গ্রামে ১৫৯ টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ রবিবার সন্ধায় উদ্বোধন করলেন রাজবাড়ী ২-আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্øুল হাকিম।
উপজেলার নতুন বিদ্যুৎ সংযোগের উদ্ভোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুত সমিতির এলাকা পরিচালক মোঃ ফিরোজ আহম্মেদ। বক্তব্য দেন, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ হান্নান মোল্যা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সামছুল আলম সুফি, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ^াস, উপজেলা যুবলীগের আহবায়ক রাসেল খান রিজু প্রমুখ। এ সময় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ