Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে যুবদলের মতবিনিময়

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : নাটোরের লালপুর উপজেলা যুবদলের উদ্যোগে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতা কর্মীদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের গৌরীপুরের বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সভাপতি নাসির উদ্দিন, গোপালপুর পৌর বিএনপি সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন কচি, উপজেলা মহিলা দলের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্ন্হার পারুল, লালপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, থানা যুবদলের সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক রিপন প্রমুখ।
এ ছাড়াও উপজেলা ছাত্রদল ও বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকলেও উপজেলার দশটি ইউনিয়নের যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক মতবিনিময় সভায় অনুপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ