Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মধুখালীতে মোটরসাইকেল চুরি

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের বালিয়াকান্দী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মৃধা মোহাম্মদ এহতেশাম হায়দার এর ১৫০ সিসি লাল রংয়ের এ্যাপাসি মোটরসাইকেল গত শনিবার সন্ধ্যায় বাড়ীর সামনে থেকে চুরি হয়েছে। রেজিঃ নং- ফরিদপুর-ল-১১-২০৪০ এ ব্যাপারে মধুখালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

দৌলতপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০
দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া দহপাড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বিদ্যুতের লাইন পরিস্কার রাখার জন্য মাঝে মধ্যে গাছের ডাল ও বাঁশ কাটা হয়। গত রোববার দুপুরে পাকুড়িয়া দহপাড়া গ্রামে বিদ্যুতের লাইনের ওপর নুইয়ে পড়া বাঁশ কেটে পরিস্কার করা হয়। কেটে ফেলা বাঁশের মাথা নিয়ে বিকেলে নাটক ও বিল্লালের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে একে অপরের ওপর হামলা, মারপিট সংঘর্ষে লিপ্ত হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হলে লাবু (৩৫), রোকন (২০), নাটক (৩২), হাসেম (৪৫), নিজাম উদ্দিন (৬৫) ও মমিনুল (১৭) দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ