Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা তাহের শাহর বিদায় সংবর্ধনা

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাশেম শাহ ও আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ পবিত্র জশনে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে গত ২৫ নভেম্বর বাংলাদেশে আসেন। হুজুরগণ ২৩ ডিসেম্বর পর্যন্ত ঢাকা ও চট্টগ্রামে অনুষ্ঠিত ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) মাহফিল শেষ করে গত রোববার রাত সাড়ে ১১টায় ফ্লাইটযোগে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা গমন করেন এবং গতকাল (সোমবার) সকাল সাড়ে ১০টায় হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটযোগে স্বদেশের উদ্দেশে রওয়ানা করেন। তাদের সফরসঙ্গী হিসেবে রয়েছেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, পিএইপি ফ্যামেলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, দুবাই প্রবাসী আনজুমান সদস্য মুহাম্মদ আইয়ুব ও মুহাম্মদ ফরিদ।
এদিকে হুজুরগণকে ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় ও চট্টগ্রাম বিমানবন্দরে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, আনজুমানের কর্মকর্তা মোহাম্মদ সামশুদ্দিন, মোহাম্মদ সিরাজুল হক, এসএম গিয়াস উদ্দিন শাকের, মোহাম্মদ সিরাজুল হক ও প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, জামেয়ার অধ্যক্ষ মুফতি মুহাম্মদ অছিয়র রহমান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ