Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কাক্সিক্ষত লক্ষ্য অর্জনে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠা জরুরি -আলমগীর মজুমদার

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যে লক্ষ্য অর্জনে ’৭১-এর মুক্তিযুদ্ধ এবং ১৬ ডিসেম্বরের বিজয় তার ধারে কাছেও আমরা পৌঁছাতে পারিনি। দলবাজি ও কোটারী স্বার্থের উর্ধ্বে থাকা যে কোন বিবেকবান ব্যক্তিই এ কথা অকপটে স্বীকার করবেন যে, স্বাধীনতার ৪৬ বছর অতিবাহিত হলেও কাক্সিক্ষত লক্ষ্য আর্জনের ব্যারোমিটারে আমরা এখনও তলানিতে পড়ে আছি। এই লক্ষ্য অর্জন করতে না পারার অন্যতম কারণ হচ্ছে জাতীয় ঐক্যমত না থাকা।
গতকাল রোববার বিকালে রাজধানীর তোপখানা রোডের দলীয় কার্যালয়ে মহান বিজয়ের ৪৬ বছর পূর্তি উপলক্ষে ডেমোক্রেটিক এলায়েন্স আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের প্রধান সমন্বয়কারী ও এনডিপি চেয়ারম্যান আলমগীর মজুমদার এ কথা বলেন।
এনডিপি’র মহাসচিব আলী নূর রমহান খান সাজু বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় মূল্যবোধের আলোকে অ্যালায়েন্সকে শক্ত মজবুত ভিতের উপর প্রতিষ্ঠিত করতে হবে।
এসময় আরও বক্তব্য রাখেন, গণতান্ত্রিক ইসলামিক মুভমেন্টের চেয়ারম্যান এ্যাড. নূরুল ইসলাম খান, এনডিপি’র মহাসচিব আলী নূর রমহান খান সাজু, বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান এম এ রশিদ প্রধান, বাংলাদেশ ইসলামি সমাজের আহŸয়ক ড. ক্যাপ্টেন রেজাউল করিম, ন্যাশনাল পিপলস পার্টিার চেয়ারম্যান ফিরোজ মাহমুদ মঙ্গল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ