Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কোল থেকে পড়ে শিশুর মৃত্যু ছিনতাইকারী রাজীবের স্বীকারোক্তি

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : রাজধানীর দয়াগঞ্জে ছিনতাইয়ের সময় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু মামলার প্রধান আসামি রাজীব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী ওরফে সৈকত আসামির এ জাবানবন্দি রেকর্ড করেন। এরআগে মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এছাড়া ওইদিনের ঘটনার প্রত্যক্ষদর্শী সৈয়দ আব্দুল মান্নান নামে এক ব্যক্তিও মহানগর হাকিমের কাছে জবানবন্দি দেন এবং আসামিকে শনাক্ত করেন।
মামলার নথি সূত্রে জানাগেছে, গত ১৮ ডিসেম্বর ভোরে দয়াগঞ্জ চৌরাস্তার পূর্বপাশে ছিনতাইকারীর কবলে পড়েন রিকশারোহী আকলিমা। এসময় ছিনতাইকারী আকলিমার কাঁধে ঝোলানো ব্যাগে টান দিলে তার কোল থেকে পাঁচ মাসের শিশু সস্তান আরাফাতসহ নিচে পড়ে মারা যায়। পরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই দিনই যাত্রাবাড়ী থানায় মামলা করেন শিশুটির বাবা শাহ আলম গাজী। এরআগে বড় সন্তানের চিকিৎসার জন্য শরীয়তপুর থেকে তারা ঢাকায় আসছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ