Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচো সাহেব বাজার এলাকা থেকে আসাদুজ্জামান আসাদ(১৮) নামের যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছেন পুলিশ। গতকাল রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় সাহেব বাজার সড়কের পাশের ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। আসাদ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের খিলপাড়া গ্রামের প্রধানিয়া বাড়ীর মো. রফিকুল ইসলামের ছেলে। নিহত আসাদ ঢাকা সদরঘাট শাখার বিসিএস কনফিডেন্স কোচিং সেন্টারের পিয়ন হিসেবে চাকরি করতো।
কালচোঁ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মানিক হোসেন প্রধানিয়া জানান, শনিবার দিনগত রাতে নিজ বাড়ীতে অন্য যুবকদের সাথে ব্যাডমিন্টেন খেলছিলেন আসাদ। এ সময় তাদের ব্যাডমিন্টেন খেলার জন্য কক প্রয়োজন হলে পাশে সাহেব বাজারে তাকে কক কেনার জন্য পাঠান। অনেক সময় পার হলেও সে আর বাজার থেকে ফিরেনি। খোঁজ করেও পাওয়া যায়নি। পরে সকালে বাজারের পাশের রাস্তায় মুখে টেপ পেছানো গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন লোকজন। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে জবাই করে হত্যা করে। রাজাপুর বাজারের রিহান স্যানেটারীর মালিক মনির বলেন, ‘আসাদ ও তার সাথে দুই যুবক শনিবার এশার নামাযের পূর্ব মুর্হুতে আমার কাছ থেকে একটি ছুরি কিনে নিয়েছে।’ স্থানীয় বাসিন্দা মাসুদ বলেন, ‘শনিবার বিকেলে আসাদ ও ঐ দুই যুবক এক সাথে দোকানের কাছে চলাফেরা করতে দেখেছি। সকালে স্থানীয় কুদ্দুছ বাবুর্চি মাঠের পাশ দিয়ে যাবার সময় আসাদের গলাকাটা মৃতদেহ দেখতে পায়।’ হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক শাহীদ হোসেন বলেন, ‘আসাদের লাশের পাশে একটি কস্টিপ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে মুখে টেপ লাগিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আসাদের ব্যবহৃত মুঠোফোনের সূত্রধরে আমরা খুনিদের সনাক্ত করার চেষ্টা করবো। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত আসাদের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ