Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সর্বশেষ ‘স্টার ওয়ার্স’ নিয়ে সন্তুষ্ট নন মার্ক হ্যামিল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

‘স্টার ওয়ার্স’ সিরিজের মূল তিন পর্বে (তিন থেকে ছয়) অবিচ্ছেদ্য চরিত্র ছিল মার্ক হ্যামিল অভিনীত ল্যুক স্কাই ওয়াকার। প্রিকুয়েল তিন পর্বে অবশ্য তিনি অনুপস্থিত ছিলেন। নতুন সিকুয়েল ট্রিলজিতে তিনি ফিরে এলে ভক্তরা দারুণ খুশি হয়। কিন্তু অভিনেতা নিজেই সিরিজের অষ্টম পর্ব ‘স্টার ওয়ার্স : দ্য লাস্ট জেডাই’-এর কাহিনীধারা আর নিজের ভূমিকা নিয়ে সন্তুষ্ট হতে পারেননি।
‘স্টার ওয়ার্স : দ্য লাস্ট জেডাই’ মুক্তি পাবার পর বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পেলেও ফিল্মটি এখনও চার্টের শীর্ষে আছে। তবে, ৬৬ বছর বয়সী তারকাটি জানিয়েছেন কাহিনীর বিস্তার আর সংলাপ নিয়ে তিনি সন্তুষ্ট ছিলেন না। তিনি জানান প্রথম থেকেই তিনি জানতেন চিত্রনাট্যে যেমন আছে তেমন করে তাকে দিয়ে সংলাপ বলান হবে না।
“আমি পরিচালক রিয়ান জনসনকে বলেছিলাম, ‘জেডাইরা কখনও রণে ভঙ্গ দেয় না’। হতে পারে স্কাইওয়াকারের কিছু সমস্যা ছিল কিন্তু সে নতুন করে শুরু করার জন্য এক বছর হলেও সময় নিত, সে যদি ভুল করেও থাকত তা শোধরাবার চেষ্টা করত। আমাদের মাঝে কিছু মৌলিক মতপার্থক্য ছিল,” হ্যামিল বলেন।
“এটি আর আমা চরিত্রের গল্প নয়, অন্য কারও গল্প, এই কাহিনী শেষ করার জন্য রিয়ানের আমার চরিত্রটির প্রয়োজন ছিল। এটাই সমস্যার মূল। ল্যুক বলতেই পারে না তার ভুল হয়েছে,” তিনি আরও বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ