Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে দুস্থদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদাতা : নেছারাবাদে ডা. শামসুল হুদা ও সামসুন্নাহার ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মূল্যে চিকিৎসা সেবা (মেডিকেল ক্যাম্প) প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকালে উত্তর জগন্নাথকাঠি গ্রামে ওই সেবা কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম। ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সহকারী অধ্যাপক রেবেকা সুলতানা নিজ পিতা,মাতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতি বছর তিনি এ সেবা কার্যক্রমের আয়োজন করে থাকেন। তারই ধারাবাহিকতায় তিনি এ বছরও একদিনের এ সেবা কার্যক্রমের উদ্ধোধন করেছেন।
এসময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহীদ হোসেন, স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রদান শিক্ষক মো. আতিকুল্লাহ, ওয়ার্ড কাউন্সিলর মো. জাহীদুল ইসলাম বিপ্লব বক্তব্য রাখেন।
শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার আশিক দত্ত, মেডিকেলের চিকিৎসক ডা. মনোয়ার হোসেন, ডা. সোহাগ হোসেন দিনভর বিভিন্ন ধরনের রোগীদের চিকিৎসা সেবা ও পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ