Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে হাটপাগলা বড় মসজিদের ইসলামী মহাসম্মেলন এবারও লাখো মানুষের ঢল

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


মোঃ খলিলুর রহমান, ফুলপুর(ময়মনসিংহ) থেকে : ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের হাটপাগলা বড় মসজিদের উদ্যোগে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে এবারও লাখো মানুষের ঢল নামে। গত বছরের তুলনায় এবার আরও অনেক বেশি লোকের সমাগম হয়েছে বলে স্থানীয়রা জানান। গত শুক্রবার রাতে ওই সভা অনুষ্ঠিত হয়। মাওলানা আবুল বাশার হেলালী বলেন, কুরআনের বিরোধীরা কখনও সফলকাম হতে পারবে না। ওদের জন্য জান্নাতে যাওয়া এমন কঠিন সূচের ছিদ্র দিয়ে উট প্রবেশ করা যেমন কঠিন। সবশেষে বয়ান করেন, সভার বিশেষ আকর্ষণ ভারতের ২৪ পরগনা থেকে আগত আন্তর্জাতিক মুফাসসিরে কুরআন মাওলানা আবুল কালাম আজাদ। এছাড়াও আমন্ত্রিত ও স্থানীয় ওলামায়ে কেরাম বয়ান করেন।
সভায় সভাপতিত্ব করেন, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের পরিচালক লায়ন এম কে বাশার। মঞ্চ পরিচালনায় ছিলেন, হাটপাগলার কৃতি সন্তান রমনা মডেল থানার ওসি (তদন্ত) মো. আলী হোসেন পিপিএম।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা) আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এড. আবুল বাসার আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, অফিসার ইনচার্জ একেএম মাহবুব আলম, ছনধরা ইউপি চেয়ারম্যান উবায়দুল হক প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ