Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরের লালপুরে শত্রুতার জেরে খুন আসামি পালাতক

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


নাটোর জেলা সংবাদদাতা : বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জেরে নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া গ্রামে আরজ আলী (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে মোহরকয়া পিয়াদাপাড়া গ্রামের মৃত সোবহান আলীর ছেলে আরজ আলী খেজুরের রস সংগ্রহ করে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে মোহরকয়া দাখিল মাদরাসার পিছনের রাস্তায় একই গ্রামের মৃত ফরিদ সরদারের ছেলে আশরাফুল ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে আরজ আলীর মৃত্যু হয়।
লালপুর থানার (ওসি) অফিসার ইনচার্জ আবু ওবায়েদ জানান, কয়েকদিন পূর্বে মহরকয়া বাজারে আরজ আলীর সাথে আশরাফুলের বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে মতবিরোধ হয়। এরই সূত্র ধরে আশরাফুল আরজ আলীকে খুন করতে পারে। তিনি আরো জানান, আশরাফুলের ছুরির আঘাতে আরজ আলী খুন হয়েছে বলে আমরা জানতে পেরেছি। সে বর্তমানে পলাতক রয়েছে, আটকের জন্য চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে এজাহারের প্রস্তুতি চলছে। আরজ আলীর লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ