Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় পুলিশের টাকা ছিনতাইয়ের অভিযোগে কাউন্সিলর গ্রেফতার

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, বগুড়া ব্যুরো : বগুড়ায় জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম হোসেন ওরফে ইব্রাহিম পাগলাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বগুড়া শহরের সেউজগাড়ী জামতলা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বগুড়া ষ্টেডিয়াম ফাঁড়ীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নুরুল হুদা জানান, গত ১১ নভেম্বর ঢাকায় কর্মরত পুলিশ কনষ্টেবল শিলু ও তার এক বন্ধু সালেক নামের একজন সেউজগাড়ী এলাকায় এক আতœীয়র বাড়ীতে বেড়াতে এলে বøাকমেইল করে ওই পুলিশ কনষ্টেবলের কাছে ৫০ হাজার টাকা এবং তার বন্ধু সালেকের কাছ থেকে একটি ট্যাব কেড়ে নেয়। এছাড়াও ওই দুইজনকে কাউন্সিলর ইব্রাহিমের অফিসে নিয়ে এসে মারধর করা হয়। ওই ঘটনায় ১৭ নভেম্বর পুলিশ কনষ্টেবল শিলু বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে। ইব্রাহিম হোসেন পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর।
গ্রেফতারের পর ইব্রাহিমকে সেউজগাড়ী এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরন করে। সে বগুড়া জেলা শ্রমিক লীগেরও যুগ্ম সম্পাদক ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ