Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া কিন্ডার গার্টেন সমন্বয় পরিষদের মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। শহরের কান্দিপাড়া এলাকার স্কলারস স্কুল এন্ড কলেজে এ বৃত্তি পরীক্ষায় ৩৯৩ জন অংশ নেয়। বৃত্তি পরীক্ষা চলাকালে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত বণিক, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদ আকন্দ, স্কলারস স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি সিরাজুল ইসলাম স্কলারস স্কুল এন্ড কলেজের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তাদের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া কিন্ডার গার্টেন সমন্বয় পরিষদের সভাপতি শামীম সরকার, সহ-সভাপতি বাশার চৌধুরী, সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলামিন স্বপন, উপদেষ্টা মো. আবু কাওছার এবং স্কলারস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২০১৬ সালে প্রথম ব্রাহ্মণবাড়িয়া কিন্ডার গার্টেন সমন্বয় পরিষদের মেধা বৃত্তি পরীক্ষা শুরু হয়। এবছর দ্বিতীয়বারের মতো এ পরীক্ষা অনুষ্ঠিত হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ