Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চলচ্চিত্রের ভূমিকার ব্যাপারে নিজেকে ভাগ্যবান মনে করেন ভূমি পেদনেকার

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

এ পর্যন্ত তার তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে। এর মধ্যে দুটিতেই সাফল্য পেয়েছেন অভিনেত্রী ভূমি পেদনেকার। তার অভিষেক চলচ্চিত্র ‘দাম লাগা কে হাইশা’; এতে আয়ুষ্মান খুরানার বিপরীতে তিনি স্থূলদেহী এক তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন। ‘টয়লেট : এক প্রেম কথা’ চলচ্চিত্রে তিনি এক প্রাণোচ্ছল মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন; এই ফিল্মে তার নায়ক অক্ষয় কুমার। ভূমি করেন তিনি যে এই ভূমিকাগুলো পেয়েছেন তার তার জন্য সৌভাগ্য।
“যখন চলচ্চিত্র বাণিজ্যিক সাফল্য পায় খুব ভাল লাগে তবে এমন ভূমিকায় সুযোগ পাওয়াকে সৌভাগ্য বলেই মনে হয়। হ্যাঁ, ফিল্ম সাফল্য পেলে ভাল লাগে তবে এমন ভাল কাজের সুযোগ পাওয়া আরও ভাল,” একটি প্রসাধন পণ্য বিমুক্ত করার অনুষ্ঠানে ভূমি বলেন। তিনি এমন ারও ভূমিকায় অভিনয় করতে আগ্রহী বলে জানান।
ভূমি এখন তার চতুর্থ চলচ্চিত্রের কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছেন। ‘উড়তা পাঞ্জাব’ ফিল্মের জন্য খ্যাত অভিষেক চৌবে ‘চম্বল’ নামের এই ফিল্মটি পরিচালনা করবেন। এতে অভিনয়ে থাকবেন সুশান্ত সিং রাজপুত। চম্বল উপত্যকার ডাকাতদের নিয়ে এর কাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ