Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় জলমহাল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ আহত ১২

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের বাবলী বিলের জলমহালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল শুক্রবার সন্ধ্যায় দুই গ্রæপের রক্তক্ষয়ী সংঘর্ষে আব্দুস সালাম(২৮) নামক একজন নিহত ও ১২ জন আহত হয়েছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বাবলী বিল জলমহালের কর্তৃত্ব নিয়ে জয়পুর গ্রামের স্থানীয় আওয়ামীলীগ নেতা রতন মিয়া সাথে একই গ্রামের পারভেজ মেম্বারের বিরোধ দেখা দেয়। রতন মিয়ার দাবী, সে স্থানীয় প্রশাসন থেকে বিলটি খাসকালেকশন এনেছেন। অপরদিকে পারভেজ মেম্বারের দাবী এটি একটি উন্মুক্ত জলমহাল। খাস কালেকশনের প্রশ্নই আসে না। এনিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়ায় গতকাল শুক্রবার সন্ধ্যায় দু’পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জলমহল দখল নিতে গেলে তাদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে সোনা মিয়ার পুত্র আব্দুস সালাম (৩০) ঘটনাস্থলেই নিহত ও ১২ জন আহত হয়। গুরুতর আহত রতন, কালাম, জহিরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে অন্যাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনসারী জিন্নাত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ সময় জয়পুর গ্রামের মফিজ উদ্দিনের পুত্র জুয়েল মিয়া ও মৃত আমির হোসেনের পুত্র আলমাসকে আটক করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধূনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ