Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জুয়া হাউজি বন্ধের দাবিতে ছাত্রলীগের মানববন্ধন স্মারকলিপি পেশ

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, বগুড়া : বগুড়া সদরের ঠেঙ্গামারা এলাকায় বিজয় মেলার নামে অবৈধ জুয়া হাউজি, অশ্লীলনৃত্য, অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে জেলা ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টায় বগুড়া শহরের সাতমাথায় বগুড়া জেলা ছাত্রলীগের উদ্যোগে মানবন্ধনে নেতাকর্মী, সাধারণ শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র আমিনুল ফরিদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, আজিজুল হক কলেজ শাখার সভাপতি মোজাম্মেল হক বুলবুল, শাহসুলতান কলেজ শাখার সা: সম্পাদক জাকিউল আলম জনি, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু। মানববন্ধনে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সরকারের সফলতা ¤øান করে দিতে একটি চক্র অপকর্মে লিপ্ত। তারা বিজয় মেলার নামে জুয়া হাউজি চালিয়ে তরুন যুবসমাজকে বিপথগামী করছে, এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে হবে। মানববন্ধন শেষে বিজয় মেলার নামে অবৈধ জুয়া হাউজি, অশ্লীল নৃত্য, অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে প্রদান করেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর বগুড়া শহরের সন্নিকটে ঢাকা-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় একটি বেসরকারী সংস্থা বিজয় উৎসব ও মেলার উদ্বোধন করে। মাসব্যাপি এ মেলার উদ্বোধনের ৫ দিন পর থেকে সেখানে হাউজি, জুয়া, ওয়ানটেনসহ বিভিন্ন জুয়া খেলা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ