Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে হতদরিদ্র শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ নারায়নগঞ্জের রূপগঞ্জে দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্র ও রিক্্রাচালক ও ভ্যান চালকসহ পরিবহন শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার দাউদপুরে ইউনিয়ন পরিষদ মাঠে এ শীতবস্ত্র বিতরন অনুষ্ঠিত হয়।
দাউদপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান¡ মোঃ শাহজাহান ভুইয়া। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক ভুইয়া, কামাল উদ্দিন খান, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ন কবির, সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ হাসান সরকার শিপন, সাধারন সম্পাদক আশিকুল ইসলাম খোকন, ইউপি সদস্য বাবুল মেম্বার, আনোয়ার হোসেন, বানেশ্বর, শফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় এলাকার হতদরিদ্র, রিক্্রাচালক ও ভ্যান চালকসহ তিন হাজার পরিবহন শ্রমিকদের মধ্যে শীতের সুয়েটার, জ্যাকেটসহ বিভিন্ন ধরনের পোষাক বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ