Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপিকে নির্বাচন থেকে পালানো রোগে ধরেছে-মোহাম্মদ নসিম

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: বিএনপি নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির নির্বাচন থেকে পালানো একটি রোগ হয়ে গেছে। এজন্য পালানো রোগের ক্যাপসুল আবিষ্কার করতে হবে। বিএনপিকে এ ক্যাপসুল ফ্রি দেয়া হবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা শিশু হাসপাতাল মিলনায়তনে স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজিত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০১৭ উদ্বোধনে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, এখন দেখা যায় বিএনপি নোটিশ নোটিশ খেলা শুরু করেছে। আগামী জাতীয় নির্বাচনে জনগণ বিএনপিকে লাল নোটিশ দেবে বলেও মন্তব্য করেন তিনি।
এর আগে স্বাস্থ্যমন্ত্রী শিশুদের মুখে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল দিয়ে ক্যাম্পেইন (২য় রাউন্ড) উদ্বোধন করেন। স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম-সচিব রুহুল আমিন তালুকদার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক, সচিব ফয়েজ আহম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ