Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধাওয়া-পাল্টা ধাওয়া, ফাঁকা গুলি, বিক্ষোভ মিছিল

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা :চট্টগ্রামের বোয়ালখালীতে ১২ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লাঞ্ছিত ও মারধরের শিকার হয়েছেন উপজেলা যুবলীগের একাংশের সভাপতি আবদুল মন্নান রানা। নিজ দলের অনুসারিদের সাথে গত বুধবার (২০ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়াসহ দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ সময় উপজেলা সদরের আতঙ্ক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ এবং সাধারণ মানুষের মধ্যে আতংক দেখা দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, বোয়ালখালী পৌর সদরের গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ১২ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার অনুষ্ঠানের আযোজন হয়। এ মেলায় দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মুছলেম উদ্দিন অনুসারীরা নেতৃত্ব দেয়। এতে আ হ ম নাছির উদ্দিনকে আহবায়ক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম জহুরুল আলম জাহাঙ্গীরকে মেলা উদযাপন পরিষদের সদস্য সচিব করা হয়। এতে স্টল বরাদ্দ নিয়ে উপজেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান রানার সাথে একই গ্রæপের একাংশ এতে নেতা-কর্মীদের সাথে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বিক্ষুব্ধ কর্মীরা উপজেলা যুবলীগ (মুসলিম উদ্দিন) অনুসারি সভাপতি আবদুল মান্নান রানাকে মারধরসহ লাঞ্ছিত করে। উত্তেজিত গ্রæপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং গুলাগুলির ঘটনা ঘটে। এ নিয়ে উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ