Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


দৈনিক ইনকিলাবে গত ৩০ নভেম্বর ৮ এর পৃষ্টার ৬নং কলামে “ঘুষ কেলেঙ্কারির মাধ্যম দুই কর্মচারী কারাগারে : দু’দিনেও নরসিংদী সিভিল সার্জন দুই কর্মচারীকে বরখাস্ত করছেন না” শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডাঃ সুলতানা রাজিয়া। প্রতিবাদলিপিতে তিনি বলেন, সিভিল সার্জন বিভিন্ন হাসপাতালে গিয়ে উন্নতমানের খাবার দেয়া, কাপড়-চোপড় উপহার দেয়ার জন্য কর্মকর্তা-কর্মচারীদের ইঙ্গিত করতেন বলে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আশরাফুল ইসলাম পাঠান আমার কথা বলে ঠিকাদার সহ বিভিন্ন লোকদের নিকট থেকে মোটা অঙ্কের ঘুষ নিয়ে আসেন কিনা তা আমার জানা নেই। কারণ এ সংক্রান্ত কোন অভিযোগ কেউ আমাকে করিন নি। গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম পাঠান আমার একজন অধঃস্তন কর্মচারী মাত্র। তাই অন্য কর্মচারীদের মত তার সাথেও আমার একই আচরণ ছিল। কাজেই আলাদাভাবে আস্তাভাজন হওয়ার বিষয়টি অযৌক্তিত।
গ্রেফতারকৃত কর্মচারীদ্বয়কে বরখাস্ত করার বিষয়ে তিনি বলেন, কর্মচারীদের বরখাস্ত করার এখতিয়ার আমার নেই। কর্মচারীদ্বয়ের মধ্যে একজনকে পরিচালক (স্বাস্থ), ঢাকা বিভাগ এবং অপরজনকে মহাপরিচালক, স্বাস্থ্য অধিদপ্তর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করছেন। তাদের ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য স্ব স্ব প্রতিষ্ঠানে পত্র প্রেরণ করা হয়েছে। অফিস না করার বিষয়ে তিনি বলেন, গত ২৯ নভেম্বর পরিচালক (স্বাস্থ্য), ঢাকা বিভিগ এর কার্যালয়ে বিভাগীয় মাসিক সমন্বয় সভায় যোগদান করেন। কাজেই অফিসে না আর সংবাদটি সঠিক নয়।
উল্লেখিত সুনির্দিষ্ট কারণে প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও তার সুনাম নষ্ট হয়েছে বলে তিনি সংবাদটির তীব্র পতিবাদ জানান

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ