Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যেসব কেন্দ্রে ভোট দেবেন আলোচিত তিন মেয়র প্রার্থী

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে সর্বাধিক আলোচনায় থাকা তিন হেভিওয়েট মেয়র প্রার্থী ভোট সকালেই দিবেন বলে জানা গেছে। আওয়ামী লীগ মনোনীত সরফুদ্দিন আহমেদ ঝন্টু ভোট দিবেন তার গুপ্তপাড়াস্থ বাসভবনের পাশের ভোটকেন্দ্র লায়ন্স স্কুল এন্ড কলেজে। অন্যদিকে জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এবং বিএনপির কাওছার জামান বাবলা মাহিগঞ্জের দেওয়ানটুলি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট প্রদান করবেন। এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভোট দিতে যাবেন নগরীর ২১নং ওয়ার্ডের সেনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে। একই কেন্দ্রে ভোট দিবেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও জাতীয় পার্টি থেকে সদ্য বহিষ্কৃত এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ।
উল্লেখ্য, ২০১২ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছিল রংপুর সিটি করপোরেশনের প্রথম ভোট। ওই নির্বাচন দলীয় প্রতীকে না হলেও আওয়ামী লীগ সমর্থিত সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু মোটরসাইকেল প্রতীক নিয়ে এক লাখ ছয় হাজার ২শ’ ৫৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। তিনি এবার নৌকা প্রতীক নিয়ে লড়ছেন। ওই নির্বাচনে জাতীয় পার্টির সমর্থন ছাড়াই হাঁস প্রতীক নিয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা পেয়েছিলেন ৭৭ হাজার ৮শ’ ৫ ভোট। এবারের নির্বাচনে তিনি সবচেয়ে আলোচিত প্রার্থী। তিনি এবার জাতীয় পার্টির লাঙ্গলের প্রার্থী। ব্যক্তি ইমেজ আর দলীয় প্রতীকের জনপ্রিয়তার কারণে তিনি এবার ভোট যুদ্ধে মূল প্রতিদ্ব›দ্বী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ