Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সহকারী উপ-পুলিশ পরিদর্শকসহ ২ পুলিশ ক্লোজড

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শ্রীমঙ্গলে থানা হাজত থেকে আসামির পলায়ন
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার হাজতখানা থেকে সেলিম মিয়া নামে র‌্যাবের হাতে আটক হওয়া এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ প্রশাসনে তোলপাড় চলছে। এ ঘটনায় এক নারী সহকারী উপ-পুলিশ পরিদর্শকসহ পুলিশের এক কনেস্টবলকে ক্লোজড করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মৌলভীবাজারের পুলিশ সুপার কার্যালয়ের নির্দেশে এ দু’জনকে কর্তব্যরত দায়িত্ব পালনকালে অবহেলার দায়ে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।
ক্লোজড হওয়া এ দু’জন হলেন- শ্রীমঙ্গল থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মনিকা সরকার ও কনষ্টেবল ঝুমন দেব। শহরতলীর শাহীবাগ আবাসিক এলাকার বাসিন্দা মো.আরজু মিয়ার ছেলে সেলিম হাজতখানা থেকে পালিয়ে যাবারকালে এএসআই মনিকা সরকার ডিউটি অফিসার ও কনষ্টেবল ঝুমন দেব থানায় সেনট্রির দায়িত্বে ছিলেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত রোববার রাতে শহরের হবিগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকা থেকে র‌্যাব সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা অজ্ঞান পার্টির সদস্য সন্দেহে শাহীবাগ আবাসিক এলাকার সেলিম (৩৮) কে আটক করে থানায় হস্তান্তর করে। পরের দিন মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝাড়–দার থানার হাজতখানা পরিস্কার করতে গেলে ওই আসামি তখন হাজত থেকে বেড়িয়ে থানার পেছনের দেয়াল টপকে পালিয়ে যায়। পরবর্তীতে এ ঘটনায় থানা কর্তৃপক্ষ একটি সাধারণ ডায়রী করে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বলেন, কর্তব্যরত দায়িত্ব পালনকালে অবহেলার দায়ে ওই দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ