Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের তারাকান্দায় অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতিসাধন হয়েছে। জানা যায়, তারাকান্দা উপজেলা সদরে স্কুল রোডে নতুন বাজারে সোমবার রাত ১১টার দিকে আবুল কাশেম ফকিরের তুলার মিলে আগুন ধরে যায়। সেখান থেকে পর্যায়ক্রমে বাবুল মিয়ার টিনসহ হার্ডওয়ার দোকান, মসলাম মিল, রাইস মিলে আগুন ধরে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা আসার পূর্বেই পুলিশ ও স্হানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনেন।এরই মাঝে ৪টি দোকান সম্পুর্ণ পুড়ে যায়।
প্রাথমিকভাবে অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকার বেশি হতে পারে বলে জানিয়েছে হার্ডওয়্যার দোকানের আনিস ট্রের্ডাস এর মালিক বাবুল মিয়া। আবুল কাশেম ফকিরের তুলার মিল থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।
স্থানীয় লোকজন অভিযোগে জানান, রাত ১১টায় আগুন ধরলে ফায়ার সার্ভিস ফুলপুর থেকে রাত দেড়টায় ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিস আসার আগেই জনতা ও তারাকান্দা থানা পুলিশ ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।
অভিযোগের ভিত্তিতে ফুলপুর ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার আব্দুল হালিমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা যথা সময়ে রওনা দেই, কিন্তু রাতে খুব বেশি কুয়াশা থাকায় ঘটনা স্থলে পৌঁছাতে বিলম্ব হয়।
সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সংসদ সদস্য শরীফ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার সারমিন সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমীন মনি তালুকদার, অফিসার ইনচার্জ মাজহারুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ