Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫ মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানাল বিসিসি

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : মহান বিজয় দিবসে বরিশাল সিটি করপোরেশন পাঁচ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছে। বিজয় দিবস উপলক্ষে নগরীর বরিশাল ক্লাবে পাঁচ মুক্তিযোদ্ধার হাতে সম্মাননা ক্রেষ্ট ও উপহার তুলে দেন সিটি মেয়র আহসান হাবিব কামাল।
সম্মাননাপ্রাপ্ত মুক্তিযোদ্ধারা হচ্ছেন হাবিলদার (অবঃ) আঃ ছত্তার-বীর উত্তম, সুবেদার (অবঃ) আয়জউদ্দিন আহমেদ-বীর প্রতীক, মূক্তিযুদ্ধের নৌ কমান্ডের সৈয়দ আবুল বাশার, প্রদীপ কুমার ঘোষ পুতুল এবং অ্যাডভোকেট তোফাজ্জেল হক চৌধুরী খোকা।
সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে অতিথি ছিলেন অবসারপ্রাপ্ত অতিরিক্ত সচিব নিখিল চন্দ্র দাস। অনুষ্ঠানে বরিশাল শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, দুদক-এর বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক আবু সাঈদ, র‌্যাব-৮ উপ-অধিনায়ক মেজর মো. রাকিবুজ্জামান, বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর স্বপন কুমার পাল, সরকারী বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর খন্দকার অলিউল ইসলাম, সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল মোতালেব, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোকলেছুর রহমান উপস্থিত ছিলেন। সম্মাননা প্রদান অনুষ্ঠানের শেষভাগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ