Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী যুবককে গুলি করে হত্যা

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : দোকানে মালামাল লুটপাটে বাধা দেয়ায় দক্ষিণ আফ্রিকায় জামাল উদ্দিন (৩৪) বাংলাদেশি এক যুবককে গুলি করে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এরআগে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে দক্ষিণ আফ্রিকার ডারবান শহরের কাজন জুলু নাটাল এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত জামাল উদ্দিন নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের আবুল খায়ের বেচু মিয়ার ছেলে। জামাল উদ্দিনের মুমু (১১) ও ফারহান (৩) নামের দুটি সন্তান রয়েছে।
নিহতের ভাই কামাল উদ্দিন জানান, জামাল উদ্দিন ঢাকায় মুদি ব্যবসা করতেন। পরে জীবিকার তাড়নায় গত দুই বছর পূর্বে সে দক্ষিণ আফ্রিকা গমন করে। সেখানে প্রথমে এক বছর একটি কোম্পানীতে চাকুরী ও পরে গত বছর ডারবান শহরের কাজন জুলু নাটাল এলাকায় নিজে একটি ব্যবসায় প্রতিষ্ঠান চালু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ