Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মধুখালীতে ক্রীড়াসামগ্রী ও সেলাইমেশিন বিতরণ

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : নওপাড়া ইউনিয়নের উদ্যোগে ও এলজিএসপির অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রিড়াসামগ্রী,ক্লাব,ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থদান এবং দুস্থ্য নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণ করা হয়েছে। ।
গতকাল মঙ্গলবার দুপুরে নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে পরিষদের মিলনায়তনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান মোল্যা,বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম লুৎফুন নাহার ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু।
এ সময় বক্তব্য রাখেন বাগাট ইউনিযন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খান,ডুমাইন ইউনিযন পরিষদের চেয়ারম্যান মোঃ খুরশিদ আলম মাসুম, কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার প্রমুখ।
নওপাড়া ইউনিয়নের উদ্যোগে ও এলজিএসপির অর্থায়নেবিতরণকৃত ক্রিড়াসামগ্রী ফুটবল,ক্রিকেটসেট,শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট দলের জন ড্রামসেট,ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ প্রদান। দুস্থ্যনারীদের স্ববলম্বী হওয়ার লক্ষ্যে সেলাই মেশিন এবং দরিদ্রদের নিরাপদ সেনিটেশন গড়েতোলার লক্ষ্যে চার¯øাব সেট প্রদান করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ