Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা জানান, কুষ্টিয়ার দৌলতপুরে বকুল খান (৩২) নামে এক মাদক সেবীর মৃত্যু হয়েছে। রোববার রাত পৌনে ৪টার দিকে তার মৃত্যু হয়। সে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামের জহর খানের ছেলে। পরিবারের লোকজন দাবি করেছে কে বা কারা বকুল খানকে হতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, মাদক সেবী বকুল খানকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরের কোথাও আঘাতে চিহ্ন না পাওয়া গেলেও পায়ে আচড়ের দাগ রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।
ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে মরিয়ম (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার কালিরহাটর সমন্বয়পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি ওই গ্রামের মুফিজুল ইসলামের মেয়ে। এলাকাবাসী জানান, বাড়ীর সামনের পুকুর পাড়ে অন্য শিশুদের সাথে খেলছিল মরিয়ম। একপর্যায়ে সবার অজান্তে পুকুরের পানিতে পড়ে মারা যায় সে। দুপুরের দিকে শিশুটির পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করলে আশপাশ কোথাও না পেয়ে পুকুরের পড়েছে এমন সন্দেহে লোকজন পুকুরে নামে। পরে পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডের কুমিরা বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় মীরসরাই উপজেলার এক ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহত আতাউল হাসান (৪২) মীরসরাই উপজেলার মিঠাছরা বাজারের রড সিমেন্ট দোকানী। জানা গেছে, গতকাল সকাল ১১টায় নিজের মোটরসাইকেলের রেজিষ্ট্রেশান করাতে চট্টগ্রাম যাচ্ছিল।
অভয়নগর (যশোর)উপজেলা সংবাদাতা জানান, যশোরের অভয়নগরের নওয়াপাড়ার তালতলা কয়লা ঘাটে দুর্বৃত্তদের হামলায় কয়লাঘাটের নৈশ প্রহরী হাবিবুর রহমান হবি (৫৬) খুন হয়েছেন। জানা গেছে, রোববার গভীর রাতে ৪/৫ জন সন্ত্রাসী তালতলা কয়লা ঘাট এলাকার জয়নাল স্টোরে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় নৈশ প্রহরী হাবিবুর রহমান তাদেরকে দেখতে পেয়ে ধাওয়া করলে দুর্বৃত্তরা তাকে ধরে সাইজ কাঠ দিয়ে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। নিহত হাবিবুর রহমান আবদুর রহিমের কয়লা ঘাটে নৈশ প্রহরী হিসাবে কর্মরত ছিলেন। গতকাল সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। নিহত হাবিবুর রহমান হবি নওয়াপাড়া পৌরসভার গুয়াখোলা গ্রামের মুজিবর রহমানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ