Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুবিতে শিক্ষক ও সাংবাদিক সমিতির মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় রিপোর্টার : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতি ও সাংবাদিক সমিতির মধ্যে মহান বিজয় দিবস-২০১৭ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে ক্যাম্পাসের কাঁঠালতলার মাঠে এ শটপীচ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক সমিতি সাংবাদিক সমিতিকে ২ রানের ব্যবধানে হারিয়ে জয় লাভ করে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি টসে জিতে প্রথমে শিক্ষক সমিতিকে ব্যাটিংয়ে আহবান জানায়। এতে ২০ ওভারে ১২৯ রানের টার্গেট দেয় শিক্ষক সমিতি। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভারে ৮ উইকেটে ১২৭ রান করে সাংবাদিক সমিতি।
ক্রিকেট ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ-শিক্ষক হয়েছেন পদার্থ বিজ্ঞানের শিক্ষক আশিষ চন্দ্র দাস এবং ম্যান অব দ্যা সাংবাদিক হয়েছেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান। খেলা শেষে বিজয়ী এবং রানার্স আপ দলের মাঝে পুরষ্কার তুলে দেন শিক্ষক ও সাংবাদিক নেতারা। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহসহ শিক্ষক ও সাংবাদিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ