Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় র‌্যালি ও আলোচনা সভা

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উদ্যোগে গতকাল সোমবার নেত্রকোনায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় স্থানীয় পাবলিক হল প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খালিদ হোসেনের সভাপতিত্বে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদ বিন কাশেমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক মোঃ নূরুল ইসলাম, ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক মোঃ রুহুল আমিন, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক শাহ্ মোঃ আব্দুর রব, জেলা ব্যাক কর্মকর্তা প্রবাল সাহা ও সৌদি প্রবাসী মিস্ট মিয়া প্রমূখ। পরে প্রবাসী শ্রমিকদের কষ্টার্জিত বৈদেশিক রেমিটেন্স বৈধ পন্থায় নিরাপদে প্রিয়জনদের কাছে পৌঁছে দিতে উল্লেখযোগ্য অবদান রাখায় অগ্রণী ব্যাংককে প্রথম ও ইসলামী ব্যাংককে দ্বিতীয় এবং বিদেশ যেতে প্রয়োজনীয় পরামর্শ ও আর্থিক ঋণ দিয়ে সহায়তা করায় বেসরকারী সংস্থা ব্র্যাককে তৃতীয় পুরস্কার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ