Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : ল²ীপুরের রায়পুরে ১৭০ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল রোববার দুপুরে সেলিনা শহীদ ফাউন্ডেশনের উদ্যোগে স্থানীয় জেলা পরিষদ হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী শহীদুল ইসলাম পাপুল।
সংবর্ধনা অনুষ্ঠানে রায়পুর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলতাফ মাষ্টারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন, ফাউন্ডেশনের পরিচালক সেলিনা ইসলাম, পরিচালক মারওয়াহ ইসলাম প্রমুখ। এসময় মুক্তিযোদ্ধাদের মাঝে ১৭০টি চাদর ও ৩ লাখ ৪০ হাজার নগদ টাকা বিতরণ করা হয়।
এদিকে একই মঞ্চে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেন পাপুল। এসময় শীতার্থ মানুষদের জন্য ২০ হাজার কম্বল বিতরণের উদ্বোধন করেন তিনি।
এসময় কাজী শহীদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমরা রায়পুরের উন্নয়নে শিক্ষা, স্বাস্থ্য, ব্যবসা ও নারীদের কল্যাণ এ ৪টি বিষয়কে প্রাধান্য দিয়ে বেকারত্ব দুর করতে চাই। আগামী সংসদ নির্বাচনে নমিনেশন পেয়ে নির্বাচিত হওয়ার পর সরকার ১০০ কোটি টাকা দিলে নিজের থেকে আরো ১০০ কোটি টাকা ব্যয় করে রায়পুরের উন্নয়নে কাজ করার প্রতিশ্রæতি দেন তিনি।

***************



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ