Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আত্মজীবনী লেখার কথা বিবেচনা করছেন শর্মিলা ঠাকুর

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের একসময়ের শীর্ষ অভিনেত্রী শর্মিলা ঠাকুর তার আত্মজীবনী লেখার কথা বিবেচনা করছেন। পক্ষান্তরে এই ক্ষেত্রে তার মেয়ে সোহা আলি খান একটি বই প্রকাশ করে তাকে পিছে ফেলে দিয়েছেন।
আত্মজীবনী লেখার ব্যাপারে সত্যজিৎ রায়ের ‘অপুর সংসার’ এবং ‘দেবী’ চলচ্চিত্রের অভিনেত্রীটি বলেন, “আমার মনে হয় এটি ভাল একটি ধারণা, আমি অবশ্যই এ নিয়ে ভাবছি, তবে এখনও কাগজে কলম ছোঁয়াইনি, আর সোহা আমাকে হারিয়ে দিল। হতে পারে সোহাই আমার হয়ে বইটি লিখবে।”
সোহার অভিষেক চলচ্চিত্র ‘ইতি শ্রীকান্ত’র মত বইটি প্রকাশের সময়ও শর্মিলা উপস্থিত ছিলেন। বইটিতে সোহা ক্রিকেট কিংবদন্তী মনসুর আলি খান পতৌদি এবং অভিনেত্রী শর্মিলা ঠাকুরের কন্যা, অভিনেতা সাইফ আলি খানের বোন এবং অভিনেত্রী কারিনা কাপুরে ননদ হিসেবে নিজেকে বিভিন্নভাবে উপস্থাপন করেছেন।
সোহার স্বামী কুণাল খেমু এবং কারিনাও প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বই লেখা সম্পর্কে সাইফ বলেন, “হ্যাঁ, ভূতের গল্প। চলচ্চিত্র জগতের গা শিরশির করা গল্প। আমি এমন বই লিখতে চাই। এটি হবে কমেডি, রাজনৈতিক প্রহসন আর হররের মিশ্র, আমি নিশ্চিত।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ