Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালদীঘি ময়দানে কনফারেন্সের চ‚ড়ান্ত প্রস্তুতিসভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : আগামী ২৫ ডিসেম্বর সোমবার মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ও কাগতিয়া আলীয়া দরবার শরীফের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেব এর স্মরণে চট্টগ্রাম লালদীঘি ময়দানে কনফারেন্স অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।
এতে প্রধান মেহমান হিসাবে উপস্থিত থাকবেন প্রিন্সিপাল শায়খ ছৈয়্যদ মুনীর উল্লাহ আহমাদী। কনফারেন্স উপলক্ষে গতকাল বাদে জোহর কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার সম্মেলন কক্ষে কনফারেন্স বাস্তবায়ন তদারক পরিষদের আহবায়ক প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে চ‚ড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব আলহাজ প্রফেসর মুহাম্মদ ফোরকান মিয়া। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক প্রফেসর মুহাম্মদ তসলিম উদ্দীন, যুগ্ম-সম্পাদক ছিবগাত উল্লাহ মোহাম্মদ আরিফ, শৃঙ্খলা পরিষদের সচিব মুহাম্মদ নঈম উদ্দীন খান।
বিভিন্ন উপ-পরিষদের পক্ষে বক্তব্য রাখেন আলহাজ মোহাম্মদ শহিদুল্লাহ, মোহাম্মদ সেলিম, আলহাজ মোহাম্মদ আনোয়ার উল্লাহ, মোহাম্মদ মোফাচ্ছেল, মোহাম্মদ মামুন পারভেজ, মোহাম্মদ বখতিয়ার, মোহাম্মদ ইলিয়াছ, মাষ্টার মোহাম্মদ মহসিন, মোহাম্মদ আজম প্রমুখ। সভায় বক্তাগণ নিজ নিজ উপ-পরিষদের কাজের চূড়ান্ত প্রস্তুতির উপর আলোকপাত করে বক্তব্য উপস্থাপন করেন। পরিশেষে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ